ভিডিও

মোকামতলায় ট্রাক উল্টে ৬ জন যাত্রী আহত 

প্রকাশিত: এপ্রিল ০৯, ২০২৪, ০৫:০৭ বিকাল
আপডেট: এপ্রিল ০৯, ২০২৪, ০৫:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ায় মোকামতলায় মহাসড়কে উপর রড বোঝাই ট্রাক উল্টে যায় এবং ট্রাকের উপর থাকা ৬ জন যাত্রী আহত হয় ।
 
আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে ঢাকা রংপুর মহাসড়কের স্থানীয় মুরাদপুর নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে । আহতরা হলেন কুড়িগ্রাম জেলার সদর উপজেলার চক রসুলপুর গ্রামের আব্দুল জলিল (৩৫), আব্দুর রহিম (৩২), কাচি চর গ্রামের ইমদাদুল হক (৩৬), নিতাইজার গ্রামের ফারুক হোসেন (৪০), মন্ডলপাড়া গ্রামের আব্দুল মজিদ (৫০), মনিরাই গ্রামের শ্রী নরেশ চন্দ্র। (৩৪)।
 
মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল ও প্রত্যক্ষদর্শী জানায় রড বোঝাই ট্রাকের উপর ১৫ থেকে ১৬ জন যাত্রী নিয়ে ট্রাকটি ঢাকা থেকে কুড়িগ্রাম যাচ্ছিল ।
 
ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্থানে উল্টে যায় এবং ওই  সংখ্যা যাত্রী আহত হয় । তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। আহতদেরকে  স্থানীয় ও বগুড়া শহরে বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে । দুর্ঘটনারত ট্রাকটি হাইওয়ে থানার পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS